বাবার উপর অভিমান করে শিশুর আত্মহত্যা 

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:০৭ পিএম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | ৫৪৩

প্রতিকী ছবি

শরণখোলায় বাবার উপর অভিমান করে সঙ্গীতা ঋষি (১০) নামের এক শিশু আত্মহত্যা করেছে। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলা সদরের রায়েন্দা বাজারের পূর্বমাথা এলাকার নিজ ঘরের আড়া থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঋষিতাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত সঙ্গীতা ওই এলাকার স্বপন ঋষি ও নমিতা দম্পতির মেয়ে। সে স্থানীয় ভাসানী কিন্ডার গার্টেন স্কুলে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।

নিহতের মা নমিতার রানী বলেন, ঋষিতার বাবা স্বপন ঋষি উপজেলার রাজাপুর এলাকায় দুপুরে এক আত্মীয়ের বিয়ে বাড়ি যাওয়ার প্রস্তুতি নিলে মেয়েও যাওয়ার বায়না ধরে। কিন্তু মেয়েকে রেখেই ওর বাবা বিয়ে বাড়ি চলে যান। কিছুক্ষণ পর ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় মেয়েকে ঝুলতে দেখি। প্রতিবেশীদের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত বলে জানায়।


শরণখোলা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসক ডা. আশফাক হোসেন বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, শিশু মৃত্যুর বিষয়টি শুনেছি। পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত