মোল্লাহাটে কৃষক সমাবেশ ও মাঠ দিবস অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:৪৭ পিএম, বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | ২৯১

মোল্লাহাহাটে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নত মানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় কৃষক সমাবেশ ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে বুধবার দুপুর ১২ টায় ভান্ডারখোলা গ্রামে এ সমাবেশ মাঠ দিবস অনুষ্ঠিত হয়।



উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা মোঃ মোতাহার হোসেন ও মনিটরিং কর্মকর্তা আবুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা।


কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সালমান জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শেখর পাল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, মোঃ মনিরুজ্জামান মিয়া, ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর মোল্লা, আয়ুব আলী মোল্লা, ওলিয়ার রহমান, বিধান প্রমূখ।



উল্লেখ্য, এ অনুষ্ঠানে বিআরডিবি'র আওতাধীন "দারিদ্র বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চমূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসূচি" শীর্ষক প্রকল্পের সুফল রোগীদের মাঝে বিভিন্ন বীজ ও সরঞ্জাম বিনামূল্যে বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত