মা সমাবেশে এমপি বাদশা

বীর মুক্তিযোদ্ধাদের আত্নত্যাগ আমাদের স্বরণ করতে হবে

পি কে অলোক

আপডেট : ০৬:৫৬ পিএম, বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ৬৮৪

বাগেরহাট-১ আসনের সাংসদ সদস্য, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এ্যাডঃ মীর শওকত আলী বাদশা বলেছেন, বীর মুক্তিযোদ্ধাদের আত্নত্যাগ আমাদের স্বরণ করতে হবে। তাদের আতœত্যাগের কারণে আমরা আজ স্বাধীন রাস্ট্র পেয়েছি।

বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের পলী উন্নয়ন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে শিা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মুক্তিযুদ্ধের গল্প শোনাবো ও মা সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় এসব কথা বলেন। তিনি আরো বলেন,একজন মা-ই শিশুর জীবন গড়ার মূল কারিগর। মায়েরা তাদের সন্তানদের মানুষ হিসাবে গড়ে তুলতে পারেন।

তিনি আরো বলেন, মেয়েদের বাদ দিয়ে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। তাই দেশ ও জাতির কল্যাণে মেয়েদের-কে সুশিায় শিতি করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মেজবা উজ্জামান টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,এমপির সহধর্মিনী বেবী মোর্শেদা খানম। সহকারী শিক্ষক মল্লিক মনিরুজ্জামানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, রাখালগাছি ইউপি চেয়ারম্যান আবু শামীম আছনু, মুক্তিযোদ্ধা কালিপদ দে, ইউপি সদস্য রবিন্দ্রনাথ চক্রবর্তী, প্রধান শিক সুনীল কুমার কর, আ.লীগ নেতা মোঃ মোস্তাফিজুর রহমান বুলু, বিশ্বনাথ ঘোষ ও শক্তি নারায়ন দাশ প্রমুখ।

সভা শেষে ক্যান্সারে আক্রান্ত ৬ষ্ট শ্রেণীর মেধাবী ছাত্রী মোসাঃ হোসনেয়ারা খাতুনের হাতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে পাঠানো ১ল টাকার চেক প্রদান করা হয়। এসময় শিক শিার্থী অভিভাবক অভিভাবিকা জনপ্রতিনিধি সাংবাদিক ও সুশিল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত