ফকিরহাটে এবার এসএসসি ও সমমান পরীক্ষায় ১৯৭৫ শিক্ষার্থীর অংশ গ্রহন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১৪ পিএম, বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | ৩০৩

ফকিরহাটে সারাদেশের ন্যায় বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে এসএসসি ও সমামান পরীক্ষা। উপজেলা মোট ১৯৭৫জন শিক্ষার্থী এবার পরীক্ষায় অংশগ্রহন করেছে। পরীক্ষার প্রথমদিন সুষ্ঠ, সুন্দর, নকলমুক্ত ও শান্তিপূর্ন ভাবে অতিবাহিত হয়েছে।

মূলঘর সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র সচিব ও সরকারি খোদেজা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিমেষ রায় জানান, ওই কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা মোট ১০০৯জন শিক্ষার্থী। এরমধ্যে ভেন্যু শিরিন হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মোট পরীক্ষার্থী ৪০০জন। এই কেন্দ্রে হল সুপার ছিলেন কাজী আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. সাত্তার।


ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব সমর কৃষ্ণ রায় জানান, এরমধ্যে প্রথমদিন পরীক্ষায় তিনজন অনুপস্থিত রয়েছে। এখানে ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করছেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. নাছরুল মিল্লাত ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপজেলা ইন্সটেক্টর রনজিৎ কুমার মিস্ত্রি। হল সুপার ছিলেন গাবখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফকির মনিরুজ্জামান।

অপরদিকে বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র ও ভেন্যু বেতাগা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৫৩৫জন। এছাড়া ফকিরহাট কেরামত আলী ফাজিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ২১৫জন ছাত্র-ছাত্রী। মূলঘর সাকিনা আজহার টেকনিক্যাল কলেজ কেন্দ্রে এবার পরীক্ষার্থীর সংখ্যা ২১৬জন।

এদিকে পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ কুমার বিশ্বাস ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. আছাদুজ্জামান সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র ও ভেন্যু পরিদর্শন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত