সন্ত্রাসী হামলায় বন বিভাগের কর্মী আহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৫৬ পিএম, বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | ৩২৭

রামপালে গরু ও ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে বিরোধে প্রতিপক্ষের হামলায় শেখ নূর মোহাম্মদ (৪১) নামের সামাজিক বন বিভাগের এক কর্মী গুরুত্বর আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের মাদারদিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন নূর মোহাম্মদকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আহত নূর মোহাম্মদ বাগেরহাট সামাজিক বন বিভাগে গার্ডেন ওয়াচার পদে কর্মরত আছেন।


বুধবার দুপুরে হাসপাতালে চিৎকিসাধীন নূর মোহাম্মদ বলেন, মঙ্গলবার সকালে মাদারদিয়া গ্রামের সোবাহান শেখ এর স্ত্রী মর্জিনা বেগম তার গৃহপালিত গরু ও ছাগল ওয়াদার ভেড়িবাঁধে ছেড়ে দেয়। এসময় গরু ও ছাগল ভেড়িবাঁধে রোপন করা বিভিন্ন ফলজ ও বনজ গাছ খেতে থাকলে আমি বাঁধা দি এবং মর্জিনা বেগমকে গরু-ছাগল ভেড়িবাঁধে ছেড়ে দিতে নিষেধ করি। পরে মর্জিনা বাড়ীতে ফিরে গিয়ে তার ছেলে হাদিস শেখ, তার স্ত্রী রাখি বেগম, অপর ছেলে হাসিব শেখ ও তার মর্জিনার স্বামী সোবাহান শেখ লাঠি, দা ও লোহার রড সাথে নিয়ে ফিরে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় আমি গালিগালাজ করতে নিষেধ করলে তারা আমার উপর চড়াও হয়ে মারপিট করতে থাকে। এসময় মর্জিনার ছেলে হাদিস শেখ ধাড়ালো দা দিয়ে আমার মাথায় কোপ দেয়, অপর ছেলে হাসিব লোহার রড দিয়ে মাথায় আঘাত করে এবং অন্যান্যরা লাঠি দিয়ে পেটাতে থাকে। পরে আমার ডাক-চিৎকারে স্থানীরা ছুটে আসলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে সামাজিক বনবিভাগের জেলা রেঞ্জ কর্মকর্তা চিন্ময় মধু বলেন, সরকারি সম্পত্তি রক্ষা করতে গিয়ে আমাদের একজন কর্মী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। খবর পেয়ে আমি হাসপাতালে গিয়ে আহতের খোজ খবর নিয়েছি। নূর মোহাম্মদ সুস্থ্য হলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত