রামপালে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:৪১ পিএম, মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২ | ৪৬৯

রামপালে এক ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মল্লিক নাজিম উদ্দীন মঙ্গলবার বেলা ১১ টায় প্রেসক্লাব রামপালের অস্থায়ী কার্যালয়ে আইনি প্রতিকার চেয়ে এক সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত অভিযোগে জানান, উপজেলার সগুনা দক্ষিণ পাড়ায় দীর্ঘ দিন ধরে স্ত্রী আরিফা খাতুন, পুত্র আরিয়ান, দুই কন্যা নাফিজা ও তিশিমনি কে নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিছু দিন ধরে স্থানীয় কতিপয় সন্ত্রাসী তার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না দিলে ওই বাড়িতে বসবাস করা যাবে না বলে তারা হুমকি দেন। ঘটনার দিন গত ১৬-০৮-২০২২ তারিখ সকালে তার শিশু পুত্র আরিয়ান বাড়ির সামনে সরকারি রাস্তায় বের হলে তাকে মারপিট করতে থাকে প্রতিপক্ষ।

এ সময় তার চিৎকারে তার মা আরিফা ছুটে এলে তাকে মোটা ও শক্ত লাঠি দিয়ে আঘাত করে। তারা আমার স্ত্রীর চুলের মুঠি ধরে কিল, ঘুষি মেরে রাস্তার উপর ফেলে দেয় ও তার শাড়ী কাপড় খুলে শ্লীলতাহানি ঘটায়। তার গলায় লকেটসহ এক ভরি ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। সন্ত্রাসীরা যাওয়ার সময় বলে চাঁদার টাকার বদলে এ চেন নিয়ে গেলাম। আহত স্ত্রী কে অচেতন অবস্থায় উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়। তারা এখন মারাত্মক নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করে আইনি প্রতিকার ও প্রশাসনের জোর হস্তক্ষেপ কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত