সাংবাদিকদের সাথে

পিরোজপুরে টেলিপ্যাব সাধারণ সম্পাদকের মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৬:৪৫ পিএম, বুধবার, ১৩ জুলাই ২০২২ | ৫৫৮

পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার'স এসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) সাধারণ সম্পাদক সাজু মুনতাসির। মঙ্গলবার (১২জুলাই) রাতে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম।



পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমদের সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ফসিউল ইসলাম বাচ্চু, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি খালিদ আবু, প্রেসক্লাব সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, দপ্তর সম্পাদক মো: তামিম সরদার, সাংবাদিক হাবিবুর রহমান, দিপঙ্কর মাতা মিন্টু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।


মতবিনিময় সভায় টেলিপ্যাব সাধারণ সম্পাদক সাজু মুনতাসির বলেন, পিরোজপুর আমার জন্মভ‚মি। শিকড়ের টানে এখানে ছুটে আসতেই হয়। এখানের মাটি ও মানুষের সাথে জড়িয়ে আছে আমার শৈশব ও কৈশরের অনেক স্মৃতি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতুর মাধ্যমে বাড়ির পথকে আরো সহজ করে দিয়েছেন। আগে যেখানে ৭ থেকে ৮ ঘন্টা লেগে যেতো, এখন সেখানে মাত্র ৩ ঘন্টায় ঢাকা থেকে পিরোজপুরে এসেছি। অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং দির্ঘায়ু কামনা করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। জেলার সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, এখানের সাংবাদিকদের যে কোন সুবিধা অসুবিধায় আমি ও আমার সংগঠন তাদের পাশে থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত