জাতীয় প্রেস ক্লাবে ড. কাজী মনির

খালেদা জিয়ার নথি আসে ১৫ দিনে, গ্রেপ্তারী পরোয়ানা আসে ১৫ মিনিটে

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৫৬ পিএম, বুধবার, ১৪ মার্চ ২০১৮ | ১৭৩০

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব কনফারেন্স হলে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি- ন্যাপ এর মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়ার সভাপতিত্বে মসিউর রহমান যাদু মিয়ার ৩৯ তম মৃত্যুবার্ষিকী ও রাজনৈতিক সংকট এবং কোন পথে বাংলাদেশ শীর্ষক আলোচনায় বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির বলেন, আজব দেশে আজব নিয়ম, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়ের নথি আধা কি. মি. দুরত্বে আসতে সময় লাগে ১৫দিন আর শত কি.মি. দুরে কুমিল্লা থেকে খালেদা জিয়ার গ্রেপ্তারী পরোয়ানা আসে মাত্র ১৫ মিনিটে। আজ ¯পষ্ট হয়ে গেছে খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে রাখতে ও মানসিক, শারীরিকভাবে নির্যাতন করতেই ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা ও সাজা দিচ্ছে।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার মামলা নিয়ে নাটক, সিনেমা করছে সরকার। বিএনপি ও জিয়া পরিবারকে সরকার পরিকল্পিত ভাবে ধবংস করতে চায়। আজ নব্য বাকশাল চলছে সারা দেশে, সভা- সমাবেশ,মানব বন্ধন, অবস্থান কর্মসুচী,পতাকাবহন এর মত শান্তিপুর্ন কোন কর্মসুচী করতে দিচ্ছে না। সেখান থেকে পিস্তল ঠেকিয়ে, টেনে হিচড়ে নেতা- কর্মিকে গ্রেপ্তার করে নিয়ে যাচ্ছেন। রিমান্ডের পরে কারগারে জাকির হোসেন মিলন মারা যান, এটা কি? বিএনপি মহাসচিবের কোল থেকে যেভাবে নিয়ে গেল, যেন হরিনির কোল থেকে তার সাবককে হিংস্র বাঘ নিয়ে গেল।


গত ৭ই মার্চ ভিকারুন্নেসার ছাত্রীকে যে ভাবে আওয়ামী নেতা-কর্মিরা ইজ্জত হানি ও যৌন হয়রানী করল, তাতে সে তার সেই ফেসবুক পোষ্টে লিখেছিল- থাকবো না আর শুয়োরের দেশে। কত লজ্জা ও ঘৃনার কথা। অন্যায়, অবিচার, জোর, জুলুম, হায়নার নির্যাতনকে প্রতিহত করতে হবে, অভিমান করে দেশ ছাড়ার কথা বলা যাবেনা। এদেশেই আমার জন্ম এদেশেই আমি থাকবো।


সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন শাহাদত হোসেন সেলিম, এডভোকেট এহসানুল হুদা, কাদের গনি চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত