মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১০:২০ পিএম, বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২ | ৩২৫

মাদক একটি ভয়ঙ্কর বিষয়। এটি যে সেবন করে শুধু তার ক্ষতি হয় না। মাদক ভবিষ্যত প্রজন্মকেও ধ্বংস করে দেয়। আগামী দিনের শিশুদের ভাল মানুষ রূপে গড়তে মাদক থেকে দূরে রাখার চেষ্টা করতে হবে। মাদকের অপব্যবহার রোধে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। কোনভাবে সামাজিক পরিবেশ বিঘিœত হতে দেয়া যাবে না। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে কচুয়ার শেখ তন্ময় অডিটরিয়ামে মাদকদ্রব্যের অপব্যবহার রোধ এবং সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে আয়োজিত সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন কর্মশালায় বক্তারা এসব কথা বলেন।


উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় ভার্চুয়ালী প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।


উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে, উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কর্মশালায় মাদকদ্রব্য রোধে বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণপূর্বক মতামত নেয়া হয়। এ সময় শিক্ষক, ইমাম, পুরোহিত ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত