মোল্লাহাটে ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির কৃষি অবহিত করণ ও পরিকল্পনা কর্মশালা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০১:২৬ এএম, শনিবার, ১৮ জুন ২০২২ | ৩০৭

মোল্লাহাটে ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের আওতায় অবহিতকরণ ও পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শুক্রবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অবহিত করন ও পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, কী নোট স্পিকার ছিলেন ও বিষয়বস্তু উপস্থাপন করেন প্রকল্প পরিচালক শেখ ফজলুল হক মনি, স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন পরিচালক শহিদ মেহফুজ রচা ও অধ্যক্ষ এল জাকির হোসেন।


উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কপিল বিশ্বাসের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, শেখ রফিকুল ইসলাম ও মোঃ মনিরুজ্জামান মিয়া, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্মসাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহীন, তথ্য সেবা কর্মকর্তা যুথিকা বিশ্বাস, এনজিও জেজেএস এর উপজেলা সমন্বয়কারী নব কুমার সাহা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত