মালিককে ৯ মাসের কারাদন্ড

মোরেলগঞ্জে আইসক্রিম ফ্যাক্টরিতে অভিযান

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০২:১১ পিএম, বৃহস্পতিবার, ২ জুন ২০২২ | ৪১৭

মোরেলগঞ্জ পৌর এলাকার একটি আইসক্রিম ফ্যাক্টরী ও একটি দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভেজাল ও নকল শিশু খাদ্যদ্রব্য জব্দ করে কারখানার মালিককে ৯ মাসের কারাদন্ড ও দোকানীকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরের দিকে পৌর শহরের বারইখালী লিটন সুপার আইসক্রিম ফ্যাক্টরীতে অভিযান চালায় বাগেরহাটের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া বিনতে কাশেমের নেতৃত্বে একটি টিম। অভিযানকালে ওই কারখানা থেকে বিভিন্ন নামি-দামি কোম্পানীর মোড়কে বিপুল পরিমান নকল ও ভেজাল আইসক্রিমসহ নানা প্রকারের শিশু খাদ্যদ্রব্য জব্দ করা হয়।


এসময় বিভিন্ন ব্রান্ডের নকল আইসক্রিম উৎপাদন ও রাখার অপরাধে লিটন সুপার আইসক্রিম কারখানার মালিক লিটন শিকারী(৪০)কে ৯ মাসের কারাদন্ড ও নকল আইসক্রিম রাখার অপরাধে হাসিব হাওলাদার(২৮) নামে এক দোকানীকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের বিচারক। এরপর ভ্রাম্যমান আদালতের উপস্থিতিতে জব্দকৃত নকল ও ভেজাল খাদ্যসামগ্রী বিনষ্ট করে ফেলে পুলিশ।

দন্ডপ্রাপ্ত লিটন শিকারী পৌরসভার ২ নং ওয়ার্ড বারইখালী গ্রামের জালাল শিকারীর ছেলে ও দোকানী হাসিব হাওলাদার পৌরসভার ৪ নং ওয়ার্ড নব্বইরসী বাসষ্ট্যান্ড সংলগ্ন বালুর রাস্তার মোস্তফা হাওলাদারের ছেলে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনায় সহায়তা করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত