উপজেলা প্রশাসনের মামলা দায়ের 

রামপালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলা নিয়ে হামলা

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৪৩ পিএম, বুধবার, ২৫ মে ২০২২ | ৪১১

রামপালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল খেলার ফাইনাল খেলাকে কেন্দ্র করে হামলা, মারপিট ও সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে রামপাল থানায় একটি মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার গভীর রাতে ৯ জনসহ অজ্ঞাত ৮ জনকে আসামী করে মামলাটি করেন এসিল্যান্ড অফিসের ড্রাইভার আহত কোহিনূর শেখ (৪০)। আসামিরা হলেন, আল আমীন, কামরান হোসেন, শেখ শিহাব ওরফে মাতলুব, আবএ বকার, মোস্তাফিজুর রহমান,মারুফ হোসেন, সজীব শেখ ও ঝলক।
এজাহার সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনুর্ধ-১৭ গোল্ডকাপের ফাইনাল খেলা মঙ্গলবার ৪ টায় শ্রীফলতলা মাঠে অনুষ্ঠিত হয়। খেলার নির্দিষ্ট সময় গোলশূন্য ড্র হয়। রেফারি ট্রাইব্রেকারে খেলা চুড়ান্ত করার জন্য বাঁশতলী ইউনিয়ন ও বাইনতলা ইউনিয়নকে আমন্ত্রণ জানান। এ সময়ে বাঁশতলী ইউনিয়নের কতিপয় উচ্ছৃঙ্খল সমর্থকরা বাইনতলা ইউনিয়নের খেলোয়াড় ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের উপর চড়াও হয়। এতে বাঁধা দিলে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী কোহিনূর শেখসহ বেশ কয়েকজন আহত হন।
এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন ফাইনাল খেলাটি স্থগিত করেন। শান্তিপূর্ণ খেলাটি ভন্ডুল হওয়ায় উপস্থিত দর্শকেরা আতঙ্কিত হয়ে পড়েন এবং তীব্র ক্ষোভ প্রকাশ করেন।
এ বিষয়ে রামপাল উপজেলা এসিল্যান্ড শেখ সালাউদ্দিন দিপু মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, দায়ীদের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত