শরণখোলায় দুর্বৃত্তের রাম দায়ের কোপে মেজরের মা’র বাম পা বিচ্ছিন্ন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:৩৮ পিএম, শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ২১০২

শরণখোলায় দুর্বৃত্তের ধারালো রাম দায়ের কোপে হোসনে আরা বেগম (৭০) নামের এক নারীর বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া কালিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পা বিচ্ছিন্ন হওয়া হোসনেআরা বেগম সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মোস্তফা কামালের মা।

মেজর (অব.) মোস্তফা কামাল ও এলাকাবাসী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ওই গ্রামের নুরুল ইসলাম মিয়ার স্ত্রী হোসনেআরা বেগম মাগরিবের নামাজের আগে বাড়ির সামনে পায়চারী করছিলেন। এমন সময় অজ্ঞাত এক ব্যক্তি এসে তার পরিচয় জানতে চান। পরিচয় পেয়েই হাতে থাকা ব্যাগ থেকে রাম দা বের করে তার বাম পায়ের গোড়ালি বরাবর সজোরে কোপ দেয়। এতে তার পায়ের নীচের অংশ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। তার আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ওই সন্ত্রাসী দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত হোসনেআরাকে বিচ্ছিন্ন পা’সহ শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বজনরা ঢাকায় নিয়ে যান। তবে, কী কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে মুঠোফোনে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, হামলাকারীর সন্ধানে পুলিশ চেষ্টা চালাচ্ছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত