বাগেরহাটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:০৭ এএম, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ৫৪৫

বাগেরহাটের জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মে) সকালে খানজাহান আলী মাজার মোড় থেকে মিছিলটি বের হয়ে বাগেরহাট খুলনা মহাসড়ক প্রদক্ষিন শেষে পুনরায় মাজারের চার রাস্তার মোড়ে সমাবেশে মিলিত হয়।


সমাবেশে ছাত্রদল নেতারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকি, ছাত্রদল নেতাদের ওপর পুলিশি হামলা, নির্যাতনের প্রতিবাদ ও আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।


কর্মসূচি থেকে ছাত্রদল সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলার প্রতিবাদ ও আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান ছাত্রদল নেতারা।


এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নেওয়াজ মো: গোলাম রসুল তরফদার ও সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল, রাসেল হাওলাদার, মো: মাসুম বিল্লাহ , মো: স্বাধীন মোল্লা, শাহরিয়ার নিয়াজ, আবু সালেহ, মেহেদী হাসান সজল, মেহেদী হাসান রানা, আসাদুজ্জামান পলাশ, সাইফুল ইসলাম শাহিন, এমদাদুল হক, রুমান চৌকিদার, শেখ মাহবুব সোহেল, জিহাদুল ইসলাম ইজাজ, শাহনেওয়াজ সানি, সাজ্জাদুল ইসলাম শান্ত, রবিউল ইসলাম শান্ত, হাওলাদার নয়নসহ জেলা, উপজেলা ,শহর ও কলেজ ছাত্রদলের নেতবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত