ফকিরহাটে অসহায় ও দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:৫৮ এএম, রোববার, ১ মে ২০২২ | ৪৭৭

বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের ঐচ্ছিক তহবিল থেকে ফকিরহাট উপজেলার ৮ ইউনিয়নের মোট ৩২জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ৫হাজার টাকা করে ১লক্ষ ৬০হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। একই সাথে সমাজ কল্যাণ মন্ত্রণালয় থেকে ২০জনকে ৫ হাজার টাকা করে মোট ১লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়া এদিন মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসার জন্য ৩২জনকে ১৫লক্ষ ৮০হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়ামে এসব মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাহীদ সুজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সাবেক কর্মকর্তা ডা. অসিম কুমার সমাদ্দার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার।

শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের আহবায়ক অধ্যক্ষ (অবঃ) অমিত রায় চৌধুরী, শেখ হেলাল উদ্দীন এমপি’র একান্ত সহকারী মোঃ ফিরোজুল ইসলাম ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান শেখ আ: রাজ্জাক, সহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত