মোল্লাহাটে ৭০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

শেখ শাহিনুর ইসলাম শাহিন,মোল্লাহাট

আপডেট : ১০:১৬ পিএম, মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২ | ৪৫৯

সারাদেশের ন্যায় মোল্লাহাট উপজেলার ৭০টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক ঈদ উপহার জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর তরফ থেকে এ জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠিত হয়।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশে একযোগে তৃতীয় পর্যায়ের ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯'শ ৪টি পরিবারকে ঈদের উপহার জমি ও গৃহ হস্তান্তর কর্মসূচির উদ্বোধন করেন। উক্ত উদ্বোধন শেষে মোল্লাহাট উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ৭০টি গৃহহীনদের হাতে রজনীগন্ধা ফুলের স্টিক ও জমির দলিল তুলে দেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহীনুল আলম ছানা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন।


উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহীনুল আলম ছানা। উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম, অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, ইউপি চেয়ারম্যান এসকে হায়দার মামুন, শিকদার উজির আলী, মোঃ মনিরুজ্জামান মিয়া, শেখ রেজাউল কবীর, শেখ রফিকুল ইসলাম, মোঃ মিজানুর রহমান ও মনোরঞ্জন পাল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমানসহ সকল দপ্তর প্রধান গণ, সুধী প্রমূখ।



উল্লেখ্য, এবার আরও মজবুত ভিত্তি ও গুণগত মানসম্পন্ন বাড়ি নির্মাণ করা হয়েছে। প্রতিটি বাড়ির নির্মাণ বাবদ খরচ হয়েছে ২ লাখ ৫৯ হাজার টাকা। এই কার্যক্রমের আওতায় মোল্লাহাট উপজেলায় প্রথম পর্যায়ে ৩৫টি, দ্বিতীয় পর্যায়ে ৬০ এবং তৃতীয় পর্যায়ে ৭০ টিসহ মোট-১৬৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত