মোংলায় পুর্ব শত্রুতার জেরে বন্ধুর ছুরিকাঘাতে এক যুবক নিহত

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১১:৫৩ পিএম, সোমবার, ২৮ মার্চ ২০২২ | ৭১২

বন্ধুর ডিভোর্স করা স্ত্রীকে বিয়ে করার অপরাধে পুর্ব শত্রুতার জেরে ছুরি মেরে হত্যা করলো শাহিন নামের এক যুবককে বলে অভিযোগ পাওয়া গেছে। ২৮ মার্চ সোমবার রাতে ৮টার দিকে মোংলা পোর্ট পৌর শহরের ছাড়াবাড়ি এলাকায় বন্দরের পুরাতন পোর্ট হেল্থ এলাকায় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে বাগেরহাট সদর হাসপাতালে ময়না তদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে অভিযুক্ত ঘাতক মারুফ পালিয়ে গেছে বলেও জানায় নিহত শাহিনের পরিবার।


পুলিশ ও নিহতের বড় বোন খাদিজা বেগম এবং পরিবারের সদস্যরা জানায়, প্রতিবেশী (ঘাতক) মারুফ শাহিনের ছোট বেলার বন্ধু। সাংসারিক বোনি-বোনা না হওয়ায় গত তিন বছর পুর্বে স্ত্রী নাদিরা বেগমকে ডিভোর্স দেয় ঘাতক মারুফ। এর পর সে বন্দর সংলগ্ন ইপিজেড একটি পোশাক কারখানায় চাকরী করতেন স্ত্রী নাদিরা। কিন্ত ডিভোর্স হওয়ার পরেও বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো মারুফ বলে অভিযোগ করে নাদিরা। এক বছর আগে শাহিনের সাথে ডিভোর্সকৃত স্ত্রী নাদিরার বিয়ে হওয়ায় শাহিনের উপর ক্ষিপ্ত হয় মারুফ। তাই স্ত্রীকে বিয়ে করার অপরাধে শাহিনের সাথে পুর্ব শত্রুতা চলছিল মারুফের।

সোমবার রাত ৮টার দিকে মায়ের সাথে দেখা করে বাড়ী ফেরার পথে শাহীনের পেটের বাম পাশে ছুরি মেরে দ্রুত পালিয়ে যায় মারুফ বলে অভিযোগ করে বড় বোন খাদিজা বেগম ও তার স্বজনরা। তার আতœচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে হাসপাতাল নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষনা করে। নিহত শাহীন (৩৫) পৌর শহরের ছাড়াবাড়ি এলাকার একরামুল হকের ছেলে, পেশায় জাহাজ শ্রমিক। সে পৌর শহরের ছাড়াবাড়ি এলাকায় ভাড়া থাকে। আর অভিযুক্ত মারুফ, প্রতিবেশী আব্দুর রশিদের ছেলে। তার গ্রামের বাড়ী খুলনা জেলার কয়রা এলাকায়।


মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শাহীনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে এবং ময়না তদন্তের জন্য আইনি প্রক্রিয়া চলছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, শাহীন নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হওয়ার খবরে হাসপাতালে গিয়ে তার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া সম্পন্ন করে এবং মামলা দায়ের প্রক্রিয়া চলছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে এবং কি কারনে শাহিনকে হত্যা করা হয়েছে আসামি গ্রেফতার হলেই আসল ঘটনা উদঘাটন হবে বলে জানায় থানার এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত