মোংলায় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনে অনুষ্ঠানে উপমন্ত্রী

খেলা-ধুলার পাশাপাশী শিক্ষার উপর মনযোগী হলে দেশ আরো উন্নতির দিকে এগিয়ে যাবে

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:৪৫ পিএম, শুক্রবার, ২৫ মার্চ ২০২২ | ৪৮৯

মোংলায় ৫০তম উপজেলা পর্যায়ের জাতীয় শীতকালীন স্কুল, কলেজ ও মাদ্রাসার পর্যায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ১২ টায় মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র/ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।


মোংলা অফিসার্স ক্লাবে উপজেলার ২৮ টি স্কুল ও ১৩ টি মাদ্রাসার ২০৮ জন শিক্ষার্থী এ ক্রিড়া প্রতিযোগিতায় অংশ গ্রহন করেণ। ক্রিড়া সমিতির আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার।


এ সময় উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার, মোংলা সরকারি কলেজ'র সাবেক অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম, শেখ কামরুজ্জামান জসিম ছাড়াও স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি বলেন, শুধু খেলা-ধুলা করে সময় পার করলে হবে না। খেলা-ধুলার পাশাপাশী লেখাপড়ার ও শিক্ষার উপর মনযোগী হতে হবে। তোমরাই হবে আগামী দিনের ভবিষ্যত, লেখাপড়া শিখে মানুষের মতো মানুষ হলেই দেশের উন্নয়ন হবে।


পরে শিক্ষার মান উন্নয়নে মোংলা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে (এনটিআরসি)’র মাধ্যমে সদ্য যোগদানকৃত শিক্ষকদের সংবর্ধনা ও পরিচিতি সভাও অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত