মোংলায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিন বন্ধুর মৃত্যু !

মোংলা প্রতিনিধি

আপডেট : ১২:১৩ এএম, শুক্রবার, ১১ মার্চ ২০২২ | ৪৪৪

মোংলায় মেলা দেখে ফেরার পথে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে তিন বন্ধু নিহত হয়েছে। নিহতরা হলেন- মোংলা পৌর শহরের মোর্শেদ সড়কের (আল-মদিনা হোটেলের উত্তর পাশে ফার্নিচার ব্যাবসায়ী) মোঃ জাহাঙ্গীর হোসেনের ছেলে বায়জিদ হোসেন (২২), আঃ কুদ্দুসের ছেলে মোঃ জাকারিয়া (২০) এবং মোড়েলগঞ্জ উপজেলা হতে বেড়াতে আসা মোঃ সাকিব (২৩)। বৃহস্পতিবার মোংলা শহরের কবরস্থানে তাদের দাফন হয়েছে। মোংলা থানার ওসি তদন্ত বিকাশ চন্দ্র জানান, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে চদপাই পীর মেশের শাহ মাজারের পুর্ব পাশে স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।


ওসি আরো জানান, মোংলা উপজেলার পীর মেশের শাহ মাজারে তিন দিন ব্যাপি ওরশ ও মেলা শুরু হয়েছে। সেই মেলা দেখার জন্য দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় অর্ধ লক্ষ লোকের সমাগম ঘটছে। বুধবার মেলা দেখার জন্য মোংলা থেকে জাকারিয়া, সাকিব ও বাযেজিত নামের তিন বন্ধু মিলে মেশের শাহ মেলা দেখার জন্য বাড়ী থেকে বের হয়। রাত সাড়ে ১২ টার দিকে মেলা দেখে মটরসাইকেল যোগে তিন বন্ধু মিলে বাড়ী ফিরছিল। পথিমধ্যে চাদপাই স্কুল সংলগ্ন মৌখালী নতুন সংযোগ রাস্তায় (মুচি বাড়ি সংলগ্ন) এলাকায় বেপরোযা গতিতে মটরসাইকেল চালানোর সময় গাড়ীর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এসময় মটরসাইকেল চালক জাকারিয়া ও দুইজন আরোহী শাকিব ও বায়েজিত সহ তিনজনই ঘটনাস্থলে হাত-পা ও মাথায় প্রচন্ড আঘাত পায় এবং মাথা ও নাক মুখ দিয়ে রক্তক্ষরণ হয়। তাদের সাথে থাকা মটরসাইকেলটি ধুমড়ে-মুছড়ে রাস্তার পাশে পরে থাকে।

পথচারীরা মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আফসানা নাঈমা হাসান তাদের মৃত্যু ঘোষনা করে। পরে পুলিশ এসে হাসপাতাল থেকে তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুরাতহাল রিপোর্ট তৈরী করে।

নিহত তিনজন হচ্ছে মোংলা পৌর শহরের মোর্শেদ সড়কের (আল-মদিনা হোটেলের উত্তর পাশে ফার্নিচার ব্যাবসায়ী) মোঃ জাহাঙ্গীর হোসেনের ছেলে বায়জিদ হোসেন (২২), আঃ কুদ্দুসের ছেলে মোঃ জাকারিয়া (২০) ও অপরজন মোঃ সাকিব (২৩) এর বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলায়, তিনি দুই দিন আগে মোংলায় মামার বাড়ীতে বেড়াতে এসেছিল বলে জানায় মোংলা থানার ওসি তদন্ত এস আই বিকাশ চন্দ্র।
মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই, সেখানে না পেয়ে হাসপাতালে গিয়ে মটরসাইকেল চালকসহ তিনজনের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। প্রথম পর্যায় তাদেন নাম পরিচয় সনাক্ত করা হচ্ছে, আর ময়না তদন্তের জন্য সুরাতহাল রিপোর্ট তৈরী করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানায় থানার এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত