ফকিরহাট

শেখ হেলাল উদ্দীন কলেজে একাদশ শ্রেণির পাঠদানের উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:২৬ পিএম, বুধবার, ২ মার্চ ২০২২ | ৩৮৭

ফকিরহাটের শুভদিয়ায় অবস্থিত শেখ হেলাল উদ্দীন কলেজে বুধবার ২০২১-২০২২ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণি এবং ডিগ্রি প্রথম বর্ষের প্রথম পাঠদানের শুভ সূচনা হয়েছে। সকাল ১০ টায় কলেজ অডিটোরিয়ামে এই পাঠদান অনুষ্ঠিত হয়েছে।

অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে ও সিরাজুল ইসলামের উপস্থাপনায় পাঠদানের শুভ সূচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছাযেদীন, মৃত্যুঞ্জয় কুমার দাস, দীন মহম্মদ মোল্লা, শেখর চন্দ্র হালদার, সেখ তারিকুল ইসলাম, মোছা: আতাউন্নেছা, উৎপল কুমার দাস, কমলেশ চন্দ্র হালদার, সালমা খাতুন,পলি দাস প্রভাষক শেখ শামীম ইসলাম, স্বাধীন বাক্চী, অঞ্জ বিশ্বাস, মোঃ সাইদুর রহমান অভিভাবক প্রদীপ কুমার দত্ত, একাদশ শ্রেণির শিক্ষার্থী আয়েশা সিদ্দিকা, অনামিকা অধিকারী প্রমুখ। অধ্যক্ষ তার বক্তব্যে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি এবং কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশের কলেজের প্রতি অবদানের কথা তুলে ধরেন।

সভায় বক্তারা কলেজের পাঠদান পদ্বতি, কলেজের ড্রেস কোড, কোভিড-১৯ এবং আইন শৃঙ্খলার উপর ব্যাপক আলোচনা করেন। সর্বশেষ একটি ক্লাস উপস্থাপন ও শিক্ষার্থী এবং শিক্ষকদের উপস্থাপনায় সংগীত পরিবেশিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত