ফকিরহাটে পৃথক অভিযানে মাদক উদ্ধার, আটক-২

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৬ পিএম, বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | ৬০০

ফকিরহাটে পৃথক অভিযানে দুই মাদক কারবারিকে আটক করেছেন খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বুধবার বেতাগা ইউনিয়নের মাসকাটা ও বাহিরদিয়া ইউনিয়নের লালচন্দ্রপুর গ্রাম হতে এসব মাদকদ্রব্য উদ্ধার ও অভিযুক্ত দু’জনকে আটক করা হয়।

মডেল থানা পুলিশ জানায়, বুধবার (২৯মার্চ) সকালে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মোসাঃ রাফিজা খাতুনের নেতৃত্বে একটি দল উপজেলার বেতাগা ইউনিয়নের মাসকাটা এলাকায় অভিযান চালিয়ে আমিনুর শেখ (২৩)কে আটক করে। এসময় আটককৃত মাদককারবারির স্বীকারোক্তি মোতাবেক মাটির নিচেই পুতে রাখা প্রায় আঁধা কেজি গাঁজা উদ্ধার করেন গোয়েন্দা কর্মকর্তারা। আটককৃত আমিনুর মাসকাটা গ্রামের মো. হামিদ শেখের ছেলে।

অপরদিকে, একই দিন বিকেলে বাহিরদিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই শেখ মাফুজার রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বাহিরদিয়া ইউনিয়নের লালচন্দ্রপুর এলাকায় অভিযান চালিয়ে শেখ মাসুম বিল্লাহ (৩৩)কে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ৮পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে লালচন্দ্রপুর গ্রামের মৃত আ. বারির ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত