জয়দেবপুর থানায় একটি লাশ উদ্ধার

ফকিরহাটের যুবক ঢাকায় যাওয়ার পথে খুন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৯:৪৩ পিএম, শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭ | ১৪২৬

সালাউদ্দিন বিশ্বাস

কর্মস্থলে যাওয়া হলো না ফকিরহাট উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়নের লালচন্দ্রপুর গ্রামের মোঃ সালাউদ্দিন বিশ্বাস (২৫) নামে এক যুবক । লাশ হয়ে নিজ বাড়ীতে ফিরলো যুবক সালাউদ্দিন। সে ঢাকা যাওয়ার পথে দুষ্কৃতকারীদের হাতে খুন হয়েছে বলে দাবী তার পরিবারের। সালাউদ্দিন ঢাকাস্থ একটি টেক্সটাইল মিলে চাকুরী করতেন।

নিহতের মামা বজলুর রহমান ও খালাত ভাই শাহরিয়ার জানান, লালচন্দ্রপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ সালাউদ্দিন বিশ্বাস বাড়ী থেকে ২০ সেপ্টেম্বর রাতে একটি বাসে ঢাকাস্থ তার কর্মস্থলের উদ্দ্যেশে রওনা দেন। রাত আনুমানিক একটা পর্যন্ত তার ব্যবহৃত মোবাইল ফোনে আত্নীয় স্বজনদের সাথে কথা হয়। পরে তাকে আর ফোনে না পেয়ে স্বজনরা হন্যে হয়ে তাকে খুজতে থাকে।

পরের দিন বুধবার জয়দেবপুর থানায় একটি লাশ উদ্ধার হয়েছে এমন সংবাদের ভিত্তিতে স্বজনরা ওই থানায় গিয়ে ফটো দেখে ও জামাকাপড় দেখে লাশটি সনাক্ত করে। পুলিশ তাদেরকে জানায়, নিহত যুবককে হাত-পা বাধা ও গলায় ফাঁস লাগানো অবস্থায় চক্রবর্তী এলাকার একটি নির্জন স্থান থেকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ওই থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে পারিবারিক সূত্র জানায়। এদিকে শুক্রবার সকালে যুবকের মৃতদেহ নিজ বাড়ী লালচন্দ্রপুর নিয়ে আসলে এক হৃদয় বিদারকের ঘটনা ঘটে।

এদিন শুক্রবার জুম্মাবাদ তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত