খুলনায় শেখ হাসিনার মহা সম্মেলন সফল করার লক্ষ্যে

শরণখোলায় বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:৩৭ পিএম, বৃহস্পতিবার, ১ মার্চ ২০১৮ | ১২৮৩

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩ মার্চ বিভাগীয় শহর খুলনায় শুভাগমন ও মহা সম্মেলনকে সফল করার লক্ষ্যে শরণখোলায় বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মো. জামিল হোসাইনের নেতৃত্বে বৃহস্পতিবার (১মার্চ) সকাল ১০টায় এ মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।


শোভাযাত্রাটি উপজেলার ২নম্বর খোন্তাকাটা ইউনিয়ণ পরিষদের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন এলাকার সড়ক প্রদক্ষিণ করে। শোভা যাত্রায় চার শতাধিক মোটর সাইকেলে আওয়ামী লীগ এবং তার সহযোগী ও অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মী অংশ নেয়। পরে আওয়ামী লীগ নেতা জামিল হোসাইন দুপুর ১২টার দিকে মোটর শোভাযাত্রা নিয়ে পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার উদ্দেশে রওনা হন। এসময় “চল চল খুলনা চল, দেশরতœ শেখ হাসিনার মহা সম্মেলন কে সফল কর” শ্লোগানে এলাকা মুখরিত হয়ে ওঠে।


শোভাযাত্রাটি খোন্তাকাটা বাজার অতিক্রমকালে এক পথ সভায় আওয়ামী লীগ নেতা জামিল হোসাইন বলেন, জননেত্রী শেখ হাসিনার খুলনার মহা সম্মেলন সফল করতে এবং নৌকার প্রচারের জন্যই এই শোভাযাত্রা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করাই আমার মূল লক্ষ্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত