শিক্ষার্থীদের বাইসাইকেল বিতরণ

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৮:১৮ পিএম, সোমবার, ২১ ফেব্রুয়ারী ২০২২ | ৪৭৪

বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর শামসুল হুদা মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে মহান ২১শে ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার শিক্ষাবিদ হৃষীকেশ কুমার দাশ, বিশেষ অতিথি ছিলেন, সাবেক সভাপতি পূজা শিকদার ও চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের (আইসি) ইন্সপেক্টর মোঃ ওলিয়ার রহমান, উদ্ভোধক ছিলেন বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক নিখিল কুমার ঘোষ।

মাওলানা মোঃ শরিফুল ইসলাম নোমানীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শক্তি নারায়ন দাস, বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য অসিম শিকদার, দীপ্ত টাইমস এর সম্পাদক দেব প্রসাদ রায়, মনোরঞ্জন দাশ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ননী গোপাল সাহা, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শিশির শিকদার, কামাল হোসেন ও কামরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভার আগে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন করেন। এরপর বিদ্যালয়ের সাবেক সভাপতি পূজা শিকদারের অর্থায়নে ৫জনকে ও থাই-বাংলাদেশী কমিউনিটি পাতায়ার সভাপতি আব্দুল আলীম মোল্লা এর পক্ষ হতে ২জনকে, মোট সাতজনকে বাইসাইকেল বিতরণ করা হয়। এ সময় শিক্ষক সাংবাদিক, জনপ্রতিনিধি, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত