মোল্লাহাটে পারিবারিক কলহের জেরে কৃষকের আত্মহত্যা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:০১ পিএম, শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী ২০২২ | ৩৬০

প্রতিকী ছবি

মোল্লাহাটে পারিবারিক কলহের জেরে দুলাল মন্ডল (৫৩) নামে এক কৃষক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। উপজেলার কামারগ্রামে তার আপন ভাই অমল মন্ডলের পান বরজে বৃহস্পতিবার দুপুরে আত্মহত্যার এ ঘটনা ঘটে। দুলাল মন্ডল ওই গ্রামের মৃত হরবিলাশ মন্ডলের পুত্র।



স্থানীয়রা জানান, ষ্ট্রোকান্ত হওয়ার পর থেকে ঠিকমত কাজ-কর্ম করতে না পারায় নিজের স্ত্রী দুলালী রানী খারাপ আচারন করেন দুলাল মন্ডলের সাথে। স্ত্রীর খারাপ আচারনে অতিষ্ঠ হয়ে প্রায় এক বছর পূর্বে একবার নিজের পান বরজে বিষপান করেন দুলাল মন্ডল। সে যাত্রায় কয়েকদিন যাবৎ হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে প্রাণে বেচে যান তিনি। এরপর থেকে তিনি শারিরীক ও মানসিকভাবে আরো বেশি দুর্বল হয়ে পড়েন। অথচ স্ত্রীর মানষিক পরিবর্র্তন না হওয়ায় তিনি খারাপ আচারণ অব্যাহত রাখেন। যে কারণে গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেন। এদিন দুপুর ২.৩০ টার দিকে দুলাল মন্ডলের ফাঁস দেয়া ঝুলন্ত লাশ তার স্ত্রী দুলালী রানী প্রথমে দেখেন ও চিৎকার করেন। তার চিৎকারে রিপা ও মেঘলা এসে ফাঁসের রশি খুলে নিচে নামান। এরপর বাড়িতে নেয়া হয়। ওই সময় দুলাল বিশ্বাসের আপন জনরা তার স্ত্রী দুলালী রানীকে হেনস্থাও করেন।


এরপর বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে স্বার্থান্বেষী একটি মহল অপততপরতা চালাচ্ছে বলেও জানান স্থানীয়রা।


দুলাল মন্ডলের ছোট ভাই শমলের স্ত্রী হাসি রানী জানান, মানষিক দুশ্চিন্তা/অশান্তির কারণে তিনি আত্মহত্যা করেছেন।


এ বিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, প্রাথমিক অবস্থায় বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে, তবু ময়নাতদন্তে পাঠিয়েছি, ময়না তদন্তের রিপোর্ট আসলে সে অনুযায়ী পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত