বিএনপি নেতা মজনু'র দাফন সম্পন্ন জানাযায় মানুষের ঢল 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:১৯ পিএম, শনিবার, ১২ ফেব্রুয়ারী ২০২২ | ৬৫৮

রামপাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উজলকুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মল্লিক মিজানুর রহমান মজনু'র জানাযা সম্পন্ন শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলার ফয়লাহাট কামাল উদ্দীন মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিপুল সংখ্যাক নেতাকর্মী ও এলাকাবাসী মরহুমের জানাযায় শরীক হন।
এ সময় উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, উজলকুড় ইউপি চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড, রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবলা, বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম, কামরুল ইসলাম গোরা, সদস্য সচিব মোজাফফর আলম, সদস্য মনজুর মোর্শেদ স্বপন, রামপাল উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ হাফিজুর রহমান তুহিন, ফকিরহাট বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল করীম কালাম, মোল্লারহাট বিএনপির সভাপতি মো. হাফিজুর রহমান, কেন্দ্রীয় ছাত্র দলের সাবেক সহ সভাপতি আ. হালিম খোকন। বাগেরহাট জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, নায়েবে আমীর অ্যাডভোকেট শেখ আ. ওয়াদুদ, মানজুরুল হক রাহাদ প্রমুখ।
জানাযায় বিএনপি ও বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীসহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন । উল্লেখ্য, মল্লিক মিজানুর রহমান মজনু দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। শুক্রবার সকাল ১০ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত