চিতলমারীতে হাতুড়ী পেটায় যুবক আহত, থানায় অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:০৪ পিএম, বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী ২০২২ | ৪০৬

চিতলমারীতে মো. হাসিব শেখ (৪৩) নামের এক যুবক হাতুড়ি ও রডের পিটুনীতে গুরুত্বর আহত হয়েছেন। উপজেলার হিজলা ইউনিয়নের চরশৈলদাহ পশ্চিমপাড়া জামে মস্জিদ এলাকায় তিনি এ বর্বরোচিত হামলার শিকার হন। আহত হাসিব শেখ উপজেলার চরশৈলদাহ গ্রামের মোঃ সাকাওয়াত শেখের ছেলে। বৃহস্পতিবার (৩ ফেব্রæয়ারী) বিকেলে এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত হাসিব শেখের ভাই প্রভাষক মো. মামুন শেখ স্থানীয় সাংবাদিকদের জানান, গত ১ ফেব্রæয়ারী তাঁর ভাই হাসিব শেখ চিতলমারী উপজেলা সদর থেকে জমি ক্রয়ের প্রয়োজনে নগদ ৪ লাখ ৫০ হাজার টাকা নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন। বিকাল ৫ টার দিকে সে চরশৈলদাহ পশ্চিমপাড়া জামে মস্জিদ এলাকায় পৌঁছায়। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার মো. মাসুম শেখ, মো. ইমন শেখ, মো. বাদশা শেখ ও মো. হাবি শেখের নের্তৃত্বে ১০-১২ জনের একটি দল হাতুড়ি ও লোহার রড দিয়ে নির্মমভাবে পিটিয়ে হাসিব শেখকে গুরুতর করে। পরে হামলাকারীরা তাঁর কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে তাঁকে মুমূর্ষু অস্থায় রাস্তায় ফেলে রেখে যায়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় কত্যর্বরত চিকিৎসক হাসিব শেখকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় তাঁরা চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. মাসুম শেখ মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘এ ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। তবে শুনেছি হাসিবের ওপর হামলা হয়েছে।’


এ ব্যাপারে চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান সাংবাদিকদের বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত