ফকিরহাটের পিলজংগে এসডিজি বাস্তবায়ন সংক্রান্ত উন্মুক্ত সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৯ পিএম, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ | ৩৭৬

ফকিরহাটের পিলজংগ ইউনিয়ন পরিষদের উদ্যোগে জন অংশিদারিত্বে স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) অর্জনের লক্ষে ৫নং ওয়ার্ডের উন্মুক্ত ওয়ার্ড সভা শুক্রবার বিকাল ৪টায় ইউনিয়ন পরিষদ চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য প্রভাষক সঞ্জয় কুমার ধর (সুমন) এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। উদ্ভোধক ছিলেন, ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ। উপদেষ্টা ছিলেন শামীমা ইয়াসমীন (পলি মিজান)।

সহকারী শিক্ষক সুবাশীষ ঘোষ কাজল এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি অসিত মুখার্জী মন্টু, ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে, সহ-সভাপতি অলোক কুমার সেন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জয়দেব দে ও ছাত্রলীগের সভাপতি শেখ আছাবুর রহমান।

সভায় ২শতাধিক নারী ও পুরুষ তাদের নানা চাহিদার কথা তুলে ধরেন। যা ইউপি সচিব রাজিব মজুমদার খসড়া আকারের একটি রেজুলেশন করেন। এ সময় শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি ও ইমামসহ সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত