সভাপতি-জিননুরাইন ও সম্পাদক-মফিজ

প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:১৬ পিএম, শনিবার, ১৫ জানুয়ারী ২০২২ | ৫৫৭

আবারও অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন’কে (শিক্ষা তথ্য) সভাপতি এবং এম এম মফিজুর রহমান’কে (যায়যায়দিন) সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য প্রেসক্লাব মোল্লাহাটের কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাব মোল্লাহাট কার্যালয়ে শুক্রবার দিন ব্যাপী সকাল ও বিকাল পৃথক পৃথক অধিবেশনে অনুষ্ঠিত সাধারণ সভায় উৎসব মূখর পরিবেশে ও অত্যন্ত শৃঙ্খলভাবে সদস্যদের প্রস্তাব ও সর্বসম্মত সিদ্ধান্তে এ কমিটি গঠন হয়।


এছাড়া কমিটির নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এ্যাডঃ এস,এম, জামিরুল হক মিন্টু (দৈনিক ফলাফল), সহ-সভাপতি শেখ সোহেল রানা (দৈনিক খুলনা), সহ-সভপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা (দৈনিক অনির্বাণ), যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন (একাত্তর টিভি, আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক মোঃ জিন্নাত আলী শিকদার, প্রচার সম্পাদক এস,এম, মিজানুর রহমান, কোষাধ্যক্ষ ইমলাক শেখ, লাইব্রেরী ও দপ্তর সম্পাদক মোঃ মনিরুজ্জামান শিকদার।


কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন-মোর্শেদা আকতার রত্না (অবজার্ভার), মিয়া পারভেজ আলম (দৈনিক তথ্য), এস,এম, রাজীব সিদ্দিকী (দৈনিক বাংলার খবর), মোঃ গোলাম রসুল (দৈনিক দেশ সংযোগ) ও অধ্যাপক অরুন কুমার দাশ (দৈনিক শিক্ষা তথ্য),

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত