মোল্লাহাটে নারী উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণে প্রশিক্ষণের সমাপনী

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১২:২৪ এএম, বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী ২০২২ | ৩৭১

মোল্লাহাট উপজেলার ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণ বিষয়ক সপ্তাহ ব্যাপী প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার আয়োজনে সপ্তাহব্যাপী এ প্রশিক্ষণের সমাপনী বুধবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা। বিশেষ অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির ও শেখ রফিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস, এম, মিজানুর রহমান ও সমবায় কর্মকর্তা এবিএম মোর্শেক আহমেদ।


এছাড়া উপস্থিত ছিলেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, জেষ্ঠ্য সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম ও যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (ইউ ডি এফ) নুরজাহান খাতুন, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আক্তার ও তথ্য আপা যুথিকা বিশ্বাস প্রমূখ।


অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা বলেন, আপনারা ঘরে বসে থাকবেন না, এ প্রশিক্ষণের মাধ্যমে যে জ্ঞান অর্জন করেছেন, তা কাজে লাগাবেন, এতে প্রয়োজনে সহযোগিতা করা হবে।


অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন বলেন, প্রশিক্ষণ লব্ধ জ্ঞান কাজে লাগিয়ে যেমন আপনাদের জীবন মান ও অর্থনৈতিক উন্নয়ন করতে পারবেন, তেমন প্রধানমন্ত্রী ঘোষিত উন্নত বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখতে পারবেন। আর যদি কাজ না করেন তাহলে নিজের/ পারিবারিক / সামাজিক কোনো ক্ষেত্রেই সফল হতে পারবেন না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত