মোল্লাহাটে বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোল্লাহাট  প্রতিনিধি

আপডেট : ১০:০১ পিএম, শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১ | ৪৮৭

bagerhat24.com

মোল্লাহাটে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট -২০২১ অনুষ্ঠিত হয়েছে। শেখ আবু নাসের ফুটবল ক্লাবের আয়োজনে শুক্রবার রাতে উপজেলার গাড়ফা নিলের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।


চার দলীয় ফুটবল টুর্নামেন্টের প্রথম ধাপে খায়রুল ওয়ারিদ স্মৃতি সংসদ ও নাটা বাগান স্পোর্টিং ক্লাব অংশ নেয়। নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পারায় ড্র হয়। আগামী ৩১ তারিখের ফাইনাল খেলার পূর্বে এদের মাঝে ড্র অনুষ্ঠিত হবে। এরপর শহীদ শেখ আবু নাসের ফুটবল ক্লাব ও ফ্রিডম এইট এর খেলা অনুষ্ঠিত হয়। এতে ১-০ গোলে ফ্রিডম এইট জয়লাভ করে ।



উক্ত ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি ছিলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে,এম আলী আজম। বিশেষ অতিথি ছিলেন, বাগেরহাট জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও অধ্যক্ষ এল জাকির হোসেন।


শেখ আবু নাসের ফুটবল ক্লাবের সভাপতি চৌধুরী আহসান হাবীবের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অবঃ প্রধান শিক্ষক চৌধুরী ইমদাদুল হক, খালিদ চৌধুরী, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও জেষ্ঠ্য সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, যুবলীগ নেতা রাহাত মুন্সী, আমিনুল ইসলাম ও হিরন চৌধুরী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত