নৌকার পক্ষে কাজ করায় 

পিরোজপুরে আ.লীগ নেতা ও ইউপি সদস্যের দু-পা ভেঙ্গেছে সন্ত্রাসীরা

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১১:২৩ পিএম, বুধবার, ৮ ডিসেম্বর ২০২১ | ৬৪৬

আহত রুহুল আমিন শেখ

পিরোজপুরে নৌকার পক্ষে কাজ করায় আওয়ামীলীগ নেতা ও নির্বাচিত ইউপি সদস্যের দু-পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আহত রুহুল আমিন শেখ (৪৫) শিকদার মল্লিক ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।


বুধবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।


আহত রুহুল আমিন শেখ জানান, ১১ নভেম্বর নির্বাচনে তিনি ৯ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। নির্বাচনে তিনি আওয়ামী লীগ সমর্থিত নৌকার চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করেন। এ কারণে প্রতিপক্ষের লোকজন আজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সদর উপজেলায় আসার পথে সন্ত্রাসী ফারুকসহ ২০/২৫ জন তার মোটরসাইকেলটি থামায়। পরে সন্ত্রাসীরা তাকে জোরপূর্বক ধরে নিয়ে স্থানীয় কদমতলা ইউনিয়নের সামনের রাস্তা দিয়ে দূরে নিয়ে লোহার জিআই পাইপ ও দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে। এ সময় সন্ত্রাসীরা লোহার পাইপ দিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দেয়।

এ সময় ডাক-চিৎকার দিলে সন্ত্রাসীরা তাকে মেরে ফেলার হুমকি দেয় এবং তার সঙ্গে থাকা প্রায় ২ লাখ টাকা ও মূল্যবান কাগজপত্র নিয়ে তাকে ফেলে চলে যায়। তখন স্থানীয়রা তাকে পিরোজপুর জেলা হাসপাতালে গুরুতর আহত অবস্থায় নিয়ে আসে বলে জানান তিনি।


চিকিৎসক তন্ময় মজুমদার জানান, ইউপি সদস্য রুহুল আমিন শেখের দুই পা শক্ত কিছুর আঘাতে ভেঙ্গে গেছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে।


পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত