শেখ হেলাল উদ্দীন কলেজে বিদায় ও মোটিভেশন সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:২২ পিএম, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ৪৮১

ফকিরহাটের শুভদিয়ার শেখ হেলাল উদ্দীন কলেজের-২০২১ সালের এইচএসসি পরীর্ক্ষার্থীদের ২০তম ব্যাচের বিদায়, মাস্ক ও স্বাস্থ্যবিধি এবং মোটিভেশন সভা মঙ্গলবার সকাল ১১ টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপত্বিত্বে এবং সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছায়েদীনের উপস্থাপনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে অনলাইনে যুক্ত ছিলেন, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ।


অনুষ্ঠানে বক্তব্য দেন, গভর্ণিং বডির সদস্য মোঃ হাফিজুর রহমান, সহকারী অধ্যাপক মৃত্যুঞ্জয় কুমার দাস, সেখ তারিকুল ইসলাম,প্রভাষক সিরাজুল ইসলাম, উৎপল কুমার দাস, সালমা খাতুন, শেখ শামীম ইসলাম, শির্ক্ষার্থী হুরজাহান খাতুন, মোঃ আবুল হায়াত, নাঈমা খাতুন ও বন্যা কুন্ডু প্রমুখ। আলোচনা শেষে রোটারি ক্লাব খুলনা সাউথের সৌজন্যে শির্ক্ষার্থীদের মাস্ক বিতরণ করা, স্বাস্থ্য বিধি সংক্রান্ত লিফলেট এবং পরীক্ষার প্রবেশপত্র হাতে তুলে দেওয়া হয়।

উল্লেখ্য ২০২১ সালের ২০ তম ব্যাচে শেখ হেলাল উদ্দীন কলেজ থেকে ২৭৯ জন এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। পরীর্ক্ষার্থীদের শুভকামনা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে সভা শেষ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত