চুলকাটিতে ক্রয়কৃত জমির দখল বুঝে পেতে সংবাদ সম্মেলন

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১০:০৬ পিএম, বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | ৩৯৯

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের চুলকাটি এলাকায় ক্রয়কৃত জমির দখল বুঝে পেতে ও মিথ্যা বানোয়াট সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চুলকাটি প্রেসক্লাব মিলনায়তনে সোনাডাঙ্গা এলাকার মরহুম ওমর আলী শেখ এর পুত্র মোঃ জালাল শেখ সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।


লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি খানপুর ইউনিয়নের ৯৬নং সোনাডাঙ্গা মৌজায় মরহুম বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন শেখ এর স্ত্রী মরহুমা আছমা খাতুনের নিকট হতে গত ০৩-১১-২০১৯ইং তারিখে ০.৩ শতক জমি ক্রয় করেন। যাহা ২২ নং খতিয়ানের ৪৬ দাগের মধ্যে ০.৩ শতক জমি। যাহার দলিল নং-৫০৪৬। সেই জমির দখল বুঝে নেওয়ার আগেই জমির দাতা অর্থাৎ আছমা খাতুন মূত্যু বরণ করেন। এর পর তিনি সেই ত্রয়কৃত জমি দখল করতে গেলে, মরহুমার কথিত কন্যা মর্জিনা বেগম তাঁকে বাঁধা প্রদান করে। তখন তিনি নিরুপায় হয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবী করেন। এতে সে ক্ষিপ্ত হয়ে তাকে বিবাদী করে বাগেরহাট বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। যা এখনো বিচারাধীন রয়েছে।


শুধু তাই নয়, তিনি যাতে তার খরিদকৃত জমি দখল করতে না পারেন তার জন্য মর্জিনা বেগম মিথ্যা ও বানোয়াট অভিযোগ এনে তার বিরুদ্ধে ১৩ই নভেম্বর সকালে চুলকাটি প্রেসক্লাবে ১টি সংবাদ সম্মেলন করেছে, যা সম্পূর্ণ মিথা ও ভিত্তিহীন বলে তার অভিযোগ। তিনি খরিদকৃত জমির দখল বুঝে পাওয়ার জন্য উর্দ্ধতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


সংবাদ সম্মেলনে তাঁর সাথে উপস্থিত ছিলেন, পুত্র মোঃ সোহেল শেখ, ছোট ভাই জিয়া শেখ ও আতœীয় মোঃ সাকু গাজী, বিল্লাল শেখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত