জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে

বেতাগা মডেল ইউনিয়নে র‌্যালী আলোচনা ও ডাষ্টবিন বিতরন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫৭ পিএম, বুধবার, ২৭ অক্টোবর ২০২১ | ৪৮৪

ফকিরহাট উপজেলার বেতাগায় জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস পালন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও ডাষ্টবিন বিতরন অনুষ্ঠিত হয়েছে।

বেতাগা ইউনিয়ন পরিষদের আয়োজনে বুধবার সকাল ১১টায় ‘নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি, সুস্থ সবল বাংলাদেশ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে একটি র‌্যালি বেতাগা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


পরে ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। এতে সম্মানীত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম।


বিশেষ অতিথি ছিলেন বেতাগা ইউপি চেয়ারম্যান মো.ইউনুস আলী শেখ, জেলা পরিষদ সদস্য মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাঈদা দিলরুবা সুলতানা, স্যানিটারী ইন্সপেক্টর দেবরাজ মিত্র। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন স্যানিটেশন পয়ঃনিস্কাশন ও পানি সরবরাহ সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মো.জামাল উদ্দিন ফকির।

শিক্ষক সিআইজি ফোরামের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাশ, বেতাগা বাজার কমিটির সভাপতি আবুল কাশেম, শিক্ষার্থী শোভন ঘোষ ও চামেলী চক্রবর্তী প্রমূখ।

অনুষ্ঠানে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে ডাষ্টবিন বাক্স বিতরণ করা হয়। এসময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি ব্যাবসায়ী সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত