বজ্রপাত থেকে রক্ষা পাওয়ার জন্য

ফকিরহাটে একশটি তালগাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:০৮ এএম, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ | ৬৭৬

ফকিরহাট উপজেলা কৃষি অফিসের উদ্যোগে বজ্রপাত থেকে রক্ষা ও পরিবেশের নানাবিধ উন্নয়নে একশটি তালগাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন সোমবার সকাল ১০টায় মাসকাটা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এর উদ্ভোধন করেন। উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ নাছরুল মিল্লাত ও বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ।


এসময় উপস্থিত ছিলেন, উদ্ভিদ ও প্রাণী সংরক্ষন অফিসার নয়ন কুমার সেন, উপ-সহকারী কৃষি অফিসার প্রদীপ কুমার মন্ডল, মোঃ সোলায়মান মন্ডল ও প্রধান শিক্ষক ইকরাম হোসেন বকুল প্রমুখ।


এছাড়া লখপুর ইউনিয়নের জাড়িয়া মাইট কুমরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুরুপ ৫০টি তাল গাছের চারা রোপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন লখপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমডি সেলিম রেজা, মহিলা সদস্যা তাসলিমা বেগম লতা ও ইউপি সদস্য মোঃ সেলিম শেখ সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।


শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে দেশব্যাপী প্রতিটি উপজেলায় একশটি তাল গাছের চারা রোপন কর্মসূচির অংশ হিসাবে এ তাল গাছের চারা রোপন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত