মোহাম্মদপুর টাউনহল বাজার ইউনিট আ.লীগের সভাপতি হিসাবে হাবুল মন্ডল কে দেখতে চায় 

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৪১ পিএম, শুক্রবার, ৮ অক্টোবর ২০২১ | ৭৫৬

রাজধানী মোহাম্মদ পুর থানার ৩১ নং ওয়ার্ডের ১২ নং বাজার ইউনিট ( মোঃপুর টাউনহল) আ.লীগের ত্রি বার্ষিক সম্মেলনে আ.লীগের সাবেক ইউনিট সভাপতি মোঃ হাবুল মন্ডল কে সভাপতি হিসেবে দেখতে চায় আ.লীগের বাজার ইউনিটের কর্মী সমার্থকরা।

তিনি ১৯৬৮ সাল থেকে এ পর্যন্ত আ.লীগের রাজনীতির সাথে জড়িত। আওয়ামীলীগের দুঃসময়ে বিএনপি-জামায়াত শাসন আমলে তিনি বহুবার নির্যাতিত হয়েছেন। রাজনীতির পাশাপাশি তিনি ব্যাবসা করার কারনে এ বাজার ইউনিট এলাকার নানা শ্রেনী পেশার মানুষের সাথে ভালো সম্পর্ক গড়ে উঠে হাবুল মন্ডলের সাথে।

এই বাজার ইউনিটের আওয়ামীলীগ নেতাকর্মীরা বলেন, মানুষ এখন উন্নয়ন চায়। তাই সরকারের উন্নয়নকে সঠিকভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে দলের স্বার্থে স্বচ্ছ ও বিচক্ষণ ব্যাক্তি ব্যাবসায়ীদের জন্য আস্থাবান মোঃ হাবুল মন্ডল কে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মোঃপুর টাউন হল ১২ নং বাজার ইউনিটের সাভাপতির দায়িত্ব পালনের সুযোগ করে দেবেন বলে ঢাকা মহানগর আ.লীগের নেতৃবৃন্দের প্রতি বিশ্বাস তাদের।

এ ব্যাপারে আ.লীগ নেতা হাবুল মন্ডল বলেন, আমি দলের দুর্দিনের কান্ডারী হিসেবে দলীয় নেতাকর্মীরা ত্রি-বার্ষিক সম্মেলনে আমাকে মূল্যায়ন করবে এবং ঢাকা ১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান ও ঢাকা মহানগর আ.লীগের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক মান্নান কচি সহ মহানগর আ’লীগের দলীয় নেতৃবৃন্দের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত