বাগেরহাটের বনগ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ড

মেম্বরের বিরুদ্ধে বয়স্ক ভাতার টাকা আত্নসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:১৪ পিএম, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ | ৯৭৯

বয়স্ক ভাতার টাকা আত্নসাত

বাগেরহাটে বৃদ্ধভাতার টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে ইউপি মেম্বরের বিরুদ্ধে। এর প্রতিকার চেয়ে ১৮ সেপ্টেম্বর জেলা প্রশাসকের বরাবর আবেদন করেছে ওই ভুক্তভোগী সুরাতুন নেসা। অপরদিকে ভাতার টাকা আত্নসাতের বিষয়টি অভিযোগ করে উল্টো ইউপি মেম্বরের হুমকির মুখে পরিবারটি।


অভিযোগ সুত্রে জানাগেছে, জেলার মোরেলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের পুটিয়া গ্রামের আনিস শেখের স্ত্রী দরিদ্র, অসুস্থ সুরাতুন নেছা একটি বৃদ্ধ ভাতার কার্ড পান। ওই ওয়ার্ডের মেম্বর রমেশ চন্দ্র মুখার্জী ওই বৃদ্ধার একাউন্ট থেকে গত ৩০ আগষ্ট ৩হাজার টাকা, ১৭ সেপ্টেম্বর ৭হাজার ৮শত টাকা ব্যাংক থেকে উত্তোলন করিয়ে ব্যাংকের নিচে এসে সব টাকা নিয়ে ২হাজার ৮শত টাকা দিয়ে বাকী টাকা পকেটে নিয়ে যায়।


পরে বৃদ্ধা নিজের অসুস্থতার কথা বলে অনেক আকুতি করলেও মন গলেনি ওই ইউপি মেম্বরের। উল্টো টাকা নিয়ে যাবার সময় এঘটনা কাউকে বললে কার্ড বাতিল করে দিবে বলে হুমকি। বৃদ্ধা সুরাতুন নেছা তদন্তপুর্বক সুষ্ঠু বিচারের দাবী জানান।

বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রিপন দাস বলেন, এ ঘটনা আমাকে কেউ বলেনি, আমি কিছুই জানিনা। ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রমেশ চন্দ্র মুখার্জী বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়, একটি মহল আমার ভাবমুর্তি নষ্ট করার জন্য এই ষড়যন্ত্র শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত