মোংলায় বৈরী আবহাওয়ার মধ্যেও  প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন 

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৮:৫১ পিএম, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | ৪৫৯

মোংলায় বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন।
জন্মদিন উপলক্ষে মোংলা উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠন এর আয়োজনে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১ টায় মোংলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোংলা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি সুনীল কুমার বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আ.লীগের দপ্তর সম্পাদক বাবু অম্বরেশ রায়, জেলা আ.লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারদার, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কামরুজ্জামান জসিম, মোংলা উপজেলা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন, উপজেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়্যারম্যান মোঃ ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির, মোংলা পৌর আওয়ামীলীগ নেতা কাজী বাবলু, সওকত হোসেন মিলন, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুর আলম জিকু, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি, লিটন হোসেন নীরব, ওয়াসিম আরমান, মোংলা পৌর যুবলীগের মহিলা বিষয়ক সাধারণ সম্পাদিকা শামীমা ইয়াসমিন জুই, শ্রমিক নেতা নুর উদ্দিন আল মাসুদ, পৌর ছাত্রলীগএর সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপ্পি, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর পৌর ছাত্রলীগ এর সহ সভাপতি পারভেজ খান, পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির শিকারী, এছাড়াও মোংলা পোর্ট পৌরসভার সকল ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ, মহিলা লীগ, যুব মহিলা লীগ সহ দলীয় সকল অংঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্নাঢ্য কর্মময় জীবন ও দেশের উন্নয়নে তার অবদান তুলে ধরেন। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠানের অয়োজন করা হয়। এর আগে দলীয় কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত