প্রথম ডোজ নেয়া স্ত্রীরও করোনা পজেটিভ শনাক্ত

দুই ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা

মাসুদ রানা,মোংলা

আপডেট : ১২:১৭ পিএম, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ৯০২

bagerhat24.com
দুই ডোজ টিকা নিয়েও করোনার ছোবল থেকে রেহাই পাননি মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জীবিতেষ বিশ্বাষ। প্রথম ডোজ নেয়া থাকলেও করোনা আক্রান্ত হয়েছেন তার সহধর্মিনীও।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাবকালে সার্বক্ষনিক করোনা রোগীদের সেবাদানকারী ও পরিশ্রমী সম্মুখসারীর একজন করোনা যোদ্ধা ডা: জীবিতেষ বিশ্বাস। হাসপাতালটিতে চিকিৎসকের স্বল্পতা থাকা সত্বেও রোগীদের সেবা নিশ্চিতে তিনি প্রতিনিয়তই অফিস করার পাশাপাশি রোগীও দেখেছেন। করোনা থেকে সুরক্ষিত থাকার জন্য রোগীদের দিয়েছেন নানা পরামর্শও। টিকা নিতেও জনসাধারণের মাঝে নানাভাবে তৈরি করেছেন আগ্রহ। সরকারী-বেসরকারী বিভিন্ন অনুষ্ঠানে করোনা ভাইরাস সম্পর্কে জনসাধারণকে সচেতন করার ব্যাপক প্রচারণাও চালিয়েছেন তিনি।
কিন্তু গত ২১ সেপ্টেম্বর সম্মুখসারীর এই করোনা যোদ্ধা ডা: জীবিতেষ বিশ্বাসের (৫২) করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি হাসপাতালের অভ্যন্তরের আবাসিক এলাকায় নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি করোনায় আক্রান্ত হওয়ার চারদিনের মাথায় শনিবার পরীক্ষায় তার স্ত্রী শিউলি কনা বিশ্বাসের (৪২) করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তাদের পরিবারে একটি শিশু সন্তানও রয়েছে। শিশু সন্তানটিকে নিয়ে চিন্তায় পড়েছেন এই করোনা যোদ্ধা দম্পতি।
ডা: জীবিতেষ বিশ্বাস বলেন, আমার গত ২১ সেপ্টেম্বর করোনা পজেটিভ হয়েছে। এর আগে আমার দুই ডোজ টিকা নেয়া রয়েছে। আমার স্ত্রীরও এক ডোজ নেয়া, তারও শনিবার করোনা পজেটিভ হয়েছে। তিনি তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত