আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন

ফকিরহাটের টাউন নওয়াপাড়ার মেম্বর প্রার্থী মোশারেফ এর প্রচারনা চলছে জোরে-সোরে

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩০ পিএম, রোববার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ৬৬৫

ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিলজংগ ইউনিয়ন পরিষদের শিল্পনগরী টাউন নওয়াপাড়া ১নং ওয়ার্ডে বর্তমান মেম্বর ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং মেম্বর পদপ্রার্থী শেখ মোশারেফ হোসেন এর টিউবওয়েল প্রতীকের প্রচার প্রচারনা চলছে জোরে-সোরে। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে বৃহৎ এই শিল্পনগরী টাউন নওয়াপাড়ার সকল মানুষের দ্বারে দ্বারে ছুটেই চলছেন। তিনি প্রচার প্রচারনায় আগের চেয়ে অনেক এগিয়ে রয়েছেন। রবিবার কাক ডাকা ভোর হতে তিনি দুপুর পর্যন্ত সেকেরডাঙ্গা, মল্লিকপাড়া, কর্মকারপাড়া, কলোনীপাড়া, সন্ধিপপাড়া, নিকেরীপাড়া, ঢালীপাড়া ও যাযাবর পল্লীসহ বিভিন্ন পাড়ায় পাড়ায় ও মহল্লায় তিনি গণসংযোগ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, ইমাম হাফেজ মোহম্মদ মোশারেফ হোসেন, আক্কাচ আলী শেখ, মকবুল হোসেন, আমজাদ হোসেন, আব্দুর রশিদ, আবুল কালাম, নুর মোহম্মদ শেখ, আব্দুর কাদের ও জালাল উদ্দিন শেখ সহ একাধিক ব্যাক্তিবর্গ।

একান্ত সাক্ষাৎকারে মোঃ মোশারেফ হোসেন বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, তিনি বিগত দিনে নির্বাচনে জয়লাভ করার পর এলাকার সার্বিক উন্নয়নে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করেছেন। এবং আজীবন জনগণের কল্যানে কাজ করে যাবেন।


তিনি বলেন, তার সময়ে এই ওয়ার্ডে ৭টি ১০কিলোমিটার লম্বা বৃহৎ আকারের ইটের সলিং রাস্তা নির্মাণ, ৫টি কাঁচা রাস্তায় মাটি ভরাট, ৩টি মরে যাওয়া খাল পুনঃখনন, ১টি স্কুল মাঠে মাটি ভরাট, ৮টি কালভার্ট নির্মাণ, ৪০জনকে প্রতিবন্ধি ভাতার কার্ড, ১৩৫ জনকে বয়স্ক ভাতার কার্ড, ৬০জনকে বিধবা ভাতার কার্ড, ৪০জনকে মাতৃত্বকালিন ভাতার কার্ড, ৬৪জনকে ভিজিডি ভাতার কার্ড, ১৮৩জনকে ফেয়ারপ্রাইজের কার্ড এবং ১০জনকে ৪০দিনের কর্মসূজন কর্মসূচিতে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে অন্তর্ভুক্ত করেছি। নির্বাচনে জয়লাভ করার পর বিগত দিনে জনগণের কল্যাণে যে কাজ করেছি তা জনগণ মনে রাখবেন বলেও তিনি আশাবাদী। তিনি পুনঃরায় নির্বাচিত হলে বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকমুক্ত সমাজ গঠন, যোগাযোগ ব্যাবস্থার সার্বিক উন্নয়ন সহ নারীর ক্ষমতায়নে অগ্রনী ভুমিকা পালন করবেন বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত