শিক্ষক সহ বহিষ্কার ৬, জরিমানা আদায়

মোরেলগঞ্জে নকল সরবরাহের দায়ে একজন গ্রেফতার

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৫:৫০ পিএম, শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০১৮ | ২৩১২

মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট দাখিল পরীক্ষা কেন্দ্রে ৭ম দিন শনিবার গণিত পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে । আটককৃত আসলাম শেখ (৩৮) তেলিগাতী ইউনিয়নের মৃত. এরাবালী শেখের পুত্র। সে পরীক্ষার সময় ৪০ কপি নকল ফটোকপি করে কেন্দ্রে সরবরাহ করার সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হুসাইন তাকে হাতে নাতে ধরে পুলিশে সোপর্দ করে। তার বিরুদ্ধে হল সচিব আনোয়ার হোসেন বাদি হয়ে ১৯৮০ সালের পাবলিক পরীক্ষা আইনের ৯(খ) ধারায় মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। একই কেন্দ্রে অসাধুপায় অবলম্বনের অভিযোগে পরীক্ষার্থী ঈমাম হোসেন ও কোরবান আলী কে বহিষ্কার করা হয়েছে।


অপরদিকে একইদিনে মোরেলগঞ্জ কেন্দ্রে গণিত পরীক্ষায় ২ জন শিক্ষক ও ১ জন ছাত্রকে বহিষ্কার ও বিনা অনুমতিতে কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে নিশানবাড়িয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শহিদুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়াও অসাধুপায় অবলম্বনের জন্য রওশন আরা বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তোফেলউদ্দিন স্মৃতি দাখিল মাদ্রাসার ছাত্র শিহাব হাওলাদারকে বহিষ্কার করা হয়। এ পরীক্ষায় মোরেলগঞ্জ বিশারীঘাটা বাদুরতলা দাখিল মাদ্রাসা, জিবি আমেনা মহিলা দাখিল মাদ্রাসা, চরহোগলাবুনিয়া আজিজিয়া দাখিল মাদ্রাসা, দক্ষিন জামিরতলা দাখিল মাদ্রাসা , ছাপড়াখালী গাজিরঘাট দাখিল মাদ্রাসা ও পঞ্চগ্রাম ইউসুফিয়া সম্মিলিত দাখিল মাদ্রাসা থেকে ১ জন ছাত্র ও ৪ জন ছাত্রী সহ ৬ জন পরীক্ষায় অংশ নেয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত