বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সকলকে একযোগে কাজ করতে হবে- বাগেরহাটের ডিসি

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৫:৫৭ পিএম, বুধবার, ১১ আগস্ট ২০২১ | ৪৭১

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সমাজ ও দেশের উন্নয়নে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। আপনারা যে যার অবস্থান থেকে সমাজ বা দেশের উন্নয়নে কাজ করলে আমাদের ৪১সালের যে ভিশন তা অচিরেই বাস্তবায়ন করা সম্ভব হবে।

তিনি বুধবার সকালে ফকিরহাটের শুভদিয়ায় অবস্থিত শেখ হেলাল উদ্দীন ডিগ্রী কলেজে মুজিব শতবর্ষের কর্মসূচি বঙ্গবন্ধুর ভাস্কর্য সহ বঙ্গবন্ধু পুষ্প কানন উদ্ভোধন ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সুনিদিষ্ট কিছু লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। যেটি কথার মাধ্যমে নয়,বাস্তবে ৪১সালে আমরা উন্নত রাষ্ট্রে দাড় করাতে পারবো। আর সেটি বাস্তবায়ন করতে হলে আমাদের সকলকে যে যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করতে হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শেখ হেলাল উদ্দীন ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি স্বপন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিধান কান্তি হালদার ও উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ফেরদাউস আফসারী।


সহকারী অধ্যাপক মুত্যুঞ্জয় কুমার দাশ এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তৃতা করেন কলেজ অধ্যাক্ষ বটুগোপাল দাস। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, গর্ভনিং বডির সদস্য এ্যাডঃ নব কুমার চক্রবর্তী, দাতা সদস্য আলহাজ্ব সিদ্দিকুর রহমান, প্রভাষক সিরাজুল ইসলাম ও ছাত্রী হুরজাহান খাতুন।


এর আগে বঙ্গবন্ধুর ভাস্কর্য ও বঙ্গবন্ধু পুষ্প কাননের শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা। এসময় শিক্ষক সাংবাদিক গভর্নিং বডির সদস্য জনপ্রতিনিধি ও বিপুল সংখ্যক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত