এস, পি রশিদিয়া মাঃ বিদ্যালয়ের

চির নিদ্রায় মোরেলগঞ্জের শিক্ষক আশ্রাফ আলী

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:১৪ পিএম, মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০১৮ | ৩৬৭৩

সকল শারীরিক কষ্ঠের অবসান ঘটিয়ে ৭৪ বছর বয়সে চিরনিদ্রায় চলে গেলেন সর্বজন শ্রদ্বেয় শিক্ষক আশ্রাফ আলী হাওলাদার। সোমবার রাত ১০.২০ মি: তার নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

দীর্ঘদিন যাবৎ তিনি বার্ধক্যজনিত কারনে স্বাস কষ্টে ভুগছিলেন। মৃত্যু কালে তিনি স্ত্রী,দুই পুত্র, দুই কন্যা, নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। আশ্রাফ আলী হাওলাদার এ অঞ্চলের শিক্ষাগুরু এস,পি রশিদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আকবর আলী হাওলাদারের ছোট ভাই।


ঐতিহ্যবাহী এস,পি রশিদিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে তিনি কর্ম জীবন শুরু করে সুনামের সাথে এ বিদ্যালয় থেকেই অবসর গ্রহন করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নামে। আজ মঙ্গলবার আছর নামাজ বাদ এস,পি রশিদিয়া মাধ্যমিক বিদ্যালেয় মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

অপরদিকে এ শিক্ষকের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য এইচ.এম.বদিউজ্জামান সোহাগ।।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত