বাগেরহাটে লকডাউন বাস্তবায়নে  ইউএনও’র বিভিন্ন বাজার পরির্দশন

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৯:১০ পিএম, রোববার, ৪ জুলাই ২০২১ | ৭৮৭

বাগেরহাট সদর উপজেলায় সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুছাব্বেরুল ইসলাম চুলকাঠি বাজার সহ বিভিন্ন বাজার পরিদর্শন করেছেন। তিনি রবিবার দুপুরে চুলকাঠি বাজারের বিভিন্ন চান্দিনা পরিদর্শন করে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও তিনি পোলেরহাট, রাখালগাছি ও সিএন্ডবি ও বারাকপুর বাজার সহ বিভিন্ন বাজার পরিদর্শন করেন। এসময় লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৬জনকে স্বল্প মেয়াদে করাদন্ড প্রদান করেন।


উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুছাব্বেরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, সরকার ঘোষিত সর্বাতœক লকডাউন পালনে বিধি মোতাবেক সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি নিজেও উপজেলার বিভিন্ন হাটবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার মাধ্যমে জনগনকে সচেতন করার চেষ্টা চালাচ্ছেন। তিনি আরও বলেন, " প্রশাসন নয়, নিজের ও পরিবার-পরিজনের নিরাপত্তার কথা ভেবে সকলকে নিজ থেকে ঘরে থাকতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া সবাইকে ঘর থেকে বের হতে নিষেধ করেন। এই মহামারী থেকে রক্ষা পেতে সকলের সচেতনতা ও সহযোগিতা জরুরী বলে তিনি মনে করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চুলকাটি প্রেসক্লাবের সভাপতি পি কে অলোক, সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান ও বাজার সমিতির নেতা মুরারী কৃষ্ণ নন্দী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত