বাগেরহাটে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ

আপডেট : ১১:৪৩ পিএম, মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৫৪৭

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছে বাগেরহাটে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ। আজ সকাল সাড়ে এগারোটায় বাগেরহাট পৌরসভার আলীয়া মাদ্রাসা মোড়ে আয়োজিত মানববন্ধনে এ আহ্বান জানানো হয়।



সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘু জনগোষ্ঠীদের উপরে হামলার প্রতিবাদে আজ বাগেরহাট সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ মানববন্ধনের আয়োজন করে এবং এ ঘটনার তীব্র প্রতিবাদ করে। পাশাপাশি উদ্যোগের সদস্যরা ভবিষ্যতে আর কোথাও এরূপ ঘটনা না হওয়ার জন্য প্রশাসন ও জনগণের প্রতি সজাগ হওয়ার আহ্বান জানান। বক্তারা বলেন, আমাদের মতই নিরাপত্তা সকলেরই সাংবিধানিক অধিকার। আর এটি নিশ্চিত করার দায়িত্বও সরকার, জনগণ এবং আমাদের সকলের।



বাগেরহাট সদর সর্বদলীয় সম্প্রিতি উদ্যোগের আয়োজনে মানববন্ধনে বাগেরহাট সর্বদলীয় সম্প্রীতি উগ্যোগের সদস্যদের পাশাপাশি সর্বস্তরের জনগণ অংশগ্রহন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বাগেরহাট সদর সর্বদলীয় সম্প্রিতি উদ্যোগের সদস্য ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, এ্যাম্বাসেডর এসকে আব্দুল হাসিব, সদস্য শহিদুর রহমান, শহিদুর রহমান, সৈয়দ শওকত আলী, লীলা রানী দাস, খান কামরুজ্জামান, সুফিয়া খাতুন, আব্দুল লতিফ গাজী, সোনালী সোম, শাহনূর হোসেন, সরদার ইনজামামুল ইসলাম, মাহবুবা রহমান পিয়া, জুয়েল রায়, কালী দাস, মাহবুব হোসেন প্রমুখ। (সংবাদ বিজ্ঞপ্তি)

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত