ফলোআপ: নির্বাচনী সহিংসতা :সাংবাদিদের সাথে মতবিনিময়

চিতলমারীতে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:৩২ পিএম, শনিবার, ২০ মার্চ ২০২১ | ১৩৭৬

চিতলমারীতে মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের সময় সংঘর্ষের ঘটনায় কোন পক্ষই থানায় কোন অভিযোগ দায়ের করেননি। ঘটনার পর থেকে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এ ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী শনিবার (২০ মার্চ) দুপুরে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।


মতবিনিময়ে ২নং কলাতলা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ বাদশা শেখ ১৯ মার্চের ঘটনা সম্পর্কে সাংবাদিকদের বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী আলমগীর সিদ্দিকীর লোকজন ১৭ মার্চ আমার ও নৌকা প্রতীকের কর্মী-সমর্থকের ওপর হামলা চালায়। একই সাথে তারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিপক্ষে আপত্তিকর ভিডিও ফুটেজ প্রচার করে। এরই ধারাবাহিকতায় ১৯ মার্চ মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিনে বহিরাগত সন্ত্রাসী এনে উপজেলা চত্বরে নৌকা মার্কার প্রার্থী-সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় আমার ৭/৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। তিনি নৌকা প্রতীকের বিপক্ষে সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য ইউনিয়নবাসীর প্রতি আহŸান জানান।

স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মোঃ আলমগীর হোসেন বলেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ বাদশা শেখের লোকজন তাকেসহ তার লোকজনের ওপর হামলা চালিয়েছে। আমি এই ন্যাক্কারজনক হামলার বিচার চাই।



এ ব্যাপারে চিতলমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর শরিফুল হক জানান, কলাতলা ইউনিয়নের নৌকার প্রতীকের মনোনয়নপ্রার্থী মোঃ বাদশা শেখ ও স্বতন্ত্র প্রার্থী আলমগীর সিদ্দিকীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের বিষয়ে পুলিশ তাৎক্ষণিক ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখন পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এ ঘটনায় কোন পক্ষই থানায় কোন অভিযোগ দায়ের করেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত