বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় মুয়াজ্জিনসহ আহত দুই, ঘরে আগুন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪২ পিএম, শনিবার, ২০ মার্চ ২০২১ | ৮৪৫

প্রতিকী ছবি

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পূর্ব সায়েড়া জামে মসজিদের মুয়াজ্জিন মোঃ কামাল হোসেন ও তার স্ত্রী আসমা বেগম আহত হয়েছে। এসময় হামলাকারীরা রান্নাঘরে আগুন দেয় ও স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। শুক্রবার দুপুরে সদর উপজেলার পূর্ব সায়েড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ মোঃ কামাল হোসেন বলেন, দুপুরে আমরা নামাজ পড়তে যাই। এসময় প্রতিপক্ষ রমনা বেগম, তাসলিমা বেগম, নিহার বেগম, বাড়িতে হামলা চালায় এবং রান্নাঘরে আগুন লাগিয়ে দেয়। এসময় তারা ঘর থেকে সোনার কানের দুল, নগদ ৭ হাজার টাকা লুটে নেয়। বাধা দিতে গেলে আমার স্ত্রীকে মারধর করে। এবং বাইরে থাকা জিন্নাত শেখ, মাসুম শেখ, মামুন শেখ গাছপালা কেটে নিয়ে যায়। পরবর্তীতে আমি জিজ্ঞেস করতে গেলে আঃ মজিদ শেখ আমাকেও মারধর করে। তিনি আরো বলেন, বিগত ২০ বছর ধরে প্রতিপক্ষরা আমাদের উপর নির্যাতন চালাচ্ছে। মেম্বার, চেয়ারম্যানদের সাথে কথা বলেও কোনো ফয়সালা হয়নি। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করি।


বাগেরহাট মডেল থানার এসআই প্রদীপ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।তাদের দুই পক্ষের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত