জমি সংক্রান্ত বিরোধের জের

পিরোজপুরে ভাতিজাদের হামলায় চাচা খুন

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১২:৪৫ এএম, সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৫১৬

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজাদের হামলায় চাচা খুন হয়েছে। শনিবার রাতে উপজেলার রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার মধ্য বালিপাড়া গ্রামের মৃত অদেল চৌকিদারের ছেলে মোঃ ইসমাইল চৌকিদার (৫৫) ও তার ছেলে ফিরোজ চৌকিদার (২৫)কে নিয়ে রামচন্দ্রপুর এলাকার দেবীপুরে তার শ^শুর বাড়ি যাচ্ছিলো। পথিমধ্যে পূর্ব পরিপরিকল্পিত ভাবে ইসমাইল চৌকিদারের ভাতিজা সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদারের নেতৃত্বে শহীদের ছেলে সোহেল ও জুয়েল সহ ৭ থেকে ৮ জন লোক তাদেরকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে এবং ইট দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় দেখতে পেয়ে ৯৯৯ নাম্বারে কল দেয়। ফোন পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসাপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল চৌকিদার শনিবার রাত ৪টায় মারা যায়। এ ছাড়া তার ছেলে গুরুত্বর আহত ফিরোজ চৌকিদার চিকিৎসাধীন রয়েছে।


নিহত ইসমাইল চৌকিদারের ছেলে গুরুত্বর আহত চিকিৎসাধীন ফিরোজ চৌকিদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শনিবার রাতে আমি ও আমার পিতা আমার নানা বাড়ি যাওয়ার সময় পূর্ব শত্রুতার জের ধরে আমার চাচাতো ভাই সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদার, জুয়েল চৌকিদার ও সোহেল চৌকিদার সহ ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শনিবার রাতে খবর পেয়ে উপজেলার রামচন্দ্রপুর এলাকা থেকে পিতা ও পুত্রকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদেরকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত