চুরির সরঞ্জাম ও ধারালো ছুরিসহ

মোল্লাহাটে দুর্ধর্ষ রাজেন আটক

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৮ পিএম, শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১ | ১০৭২

মোল্লাহাটে গভীররাতে চুরি করতে গিয়ে চুরির সরঞ্জাম ও ধারালো ছুরিসহ হাতেনাতে ধরা পড়েছে দুর্ধর্ষ বাবলু মোল্লা ওরফে রাজেন নামের সুঠাম দেহের এক যুবক। উপজেলার হাড়িদাহ গ্রামের খ্যাতনামা ফয়েজ হজুরের বাড়িতে তদবীর নিতে আসা রোগিদের মোবাইল, টাকা ও গহনা চুরিকালে শুক্রবার গভীররাতে হাতে-নাতে ধরা পড়ার এ ঘটনা ঘটে।

আটক যুবক বাবলু মোল্লা ওরফে রাজেন পার্শ্ববর্তী চরকুলিয়া গ্রামের আলাল মোল্লা ও আলেয়া দম্পতির ছেলে। সে দীর্ঘদিন ধরে চুরি ও ছিনতাই করে চলেছে বলে পরিচয় গোপন রাখার অনুরোধে এলাকার অনেকে জানান।


ফয়েজ হুজুর বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান,তার কাছে অনেক দুর-দুরান্ত থেকে অসুস্থ্য গরীব-দুঃখী অসহায় মানুষ তদবীর নিতে আসে। দুরের মানুষ-জন তার নিজের বাড়ি সহ আশ-পাশের মানুষের বাড়িতে আশ্রয় নিয়ে থাকেন। ওই সকল রোগিদের থেকে টাকা ও মোবাইল চুরিকালে অনেকে ধাওয়া করে ধরে ফেলেন চোর বাবলু’কে। এরপর স্থানীয় চৌকিদারসহ অনেকে উপস্থিত হন। পরে মোল্লাহাট থানায় খবর দেয়া হলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

স্থানীয় গ্রাম পুলিশ মনিরুজ্জামান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান,হুজুর অসহায় মানুষ জনের চিকিৎসার জন্য তদবীর দেন। দুরের অনেকে এসে হুজুরের বাড়ি আশ্রয় নেন চিকিৎসা (তদবীর) নেয়ার জন্য। ওই সকল রোগিদের চেইন, দামী মোবাইল ও টাকা চুরি হয়ে থাকে। এছাড়া স্থানীয় মাদ্রাসা থেকে পর্যায়ক্রমে ১০টি বাই-সাইকেল চুরি হয়েছে। গতরাতে এ চোর (বাবলু ওরফে রাজেন) হাতেনাতে ধরা পড়ে। এদিকে আটক এ রাজেনকে ধরতে পুলিশকে যারা সহায়তা করেছেন তাদেরকে দেখে নেওয়ার হুমকী দিয়েছে বলেও জানান তিনি। এলাকাবাসী এর যথাযথ বিচার দাবী করেন।


বাবলু ওরফে রাজেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন,তিনি চুরি করতে এসে ছিলেন এবং ধারালো ছুরি ও চুরির সরঞ্জাম তার কাছে ছিলো। তিনি একা চুরি করতে এসে ছিলেন বলেও দাবী করেন।

বাবলুর পিতা আলাল মোল্লা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান,তার ছেলের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ অনেকবার থাকলেও চুরি করতে গিয়ে ধরা পড়ার ঘটনা এই প্রথম।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজি গোলাম কবীর বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন,এঘটনার যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত